কুশ
- আলমগীর সরকার লিটন ০৯-০৫-২০২৪

চোখের মধ্যে আগুন
দাঁতের ঘর্ষণে ভাব-
দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি
পেটে যায় না বেগুন;
চেয়ে দেখে আমজনতা-
আর আসে না ফাল্গুন!
কত নিজেই জ্বলে পুড়ে
নেই আর হুশ- এভাবে
থাকার চেয়ে হই কুশ;

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১০-১০-২০২৩ ১০:৩৯ মিঃ

বাহ চমৎকার প্রকাশ অসাধারণ

আলমগীর সরকার লিটন
১০-১০-২০২৩ ১৪:২২ মিঃ

অনেক শুভ কামনা জানাই
কবি মহী দা !
ভাল ও সুস্থ থাকবেন----